আসুন নতুন বাংলাদেশ গড়তে একসঙ্গে কাজ করি: ব্যবসায়ীদের প্রতি ড. ইউনূস

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীদের সরকারের সঙ্গে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন।

১৬ বছরের নিপীড়নের চিত্রগণ আর অভ্যুত্থান এখন গণভবনের জাদুঘরে: উপদেষ্টা নাহিদ

জাদুঘরে রূপান্তরের পর গণভবনে ছাত্র–জনতার অভ্যুত্থানের নানা ঘটনার পাশাপাশি আওয়ামী লীগ সরকারের গত ১৬ বছরের নিপীড়নের চিত্রও থাকবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা মো. নাহিদ ইসলাম।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে শুভেচ্ছায়,বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ শেরপুর জেলা কমিটি।

শেরপুর জেলা সদর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে শুভেচ্ছা

মহান বিজয় দিবসে জাতির জনকের প্রতিকৃতিতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার সকাল ১০টায় ধানমন্ডি-৩২এ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহত সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ।

ধর্মীয় মূল্যবোধ সমুন্নত রেখে দেশের উন্নয়ন হবে: প্রধানমন্ত্রী

ধর্মীয় মূল্যবোধ সমুন্নত রেখে এ দেশের মানুষ প্রগতি, অগ্রগতি এবং উন্নয়নের পথে এগিয়ে যাবেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনার চীনা ভ্যাকসিন প্রয়োগের অনুমোদন দিলো বাংলাদেশ

বিএমআরসি’র পক্ষ থেকে চীনা ভ্যাকসিন বাংলাদেশে পরীক্ষামূলক প্রয়োগের জন্য আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশ বা আইসিডিডিআর,বিকে অনুমোদন দেয়া হয়েছে।

মেডিক্যালে যন্ত্রপাতি কেনাকাটার নামে ৩০ কোটি টাকা পাচার

অনুসন্ধানে আত্মসাতের বিষয়টি প্রমাণিত হওয়ায় ঠিকাদার জাহের উদ্দিন সরকার এবং হাসপাতালের প্রকল্প পরিচালক কৃষ্ণ কুমার পালের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলার প্রস্তুতি নিচ্ছে দুদক।

বিক্রি হচ্ছে সাগর, বনে গেছেন কোটিপতি!

চট্টগ্রামের উপকূলীয় অঞ্চলের বেশ কয়েকটি সিন্ডিকেট ২০ বছর ধরে মাছ ধরার জন্য নদী ও সাগর বিক্রি করে বনে গেছেন কোটিপতি। জলদস্যুদের সহযোগী এই সিন্ডিকেট ট্রলার মালিক ও জেলেদের জিম্মি করে সমুদ্র উপকূলে চালাচ্ছে চাঁদাবাজি।

সাভারে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ

শুক্রবার (১০ই জুলাই) সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগরকান্দা এলাকার মাহবুবের বাড়ির পাশের একটি বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে ৪ জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন।

ফ্যাভিপিরাভিরে ১০ দিনে ৯৬% করোনামুক্ত, দাবি বিকনের

ডা. এ বি এম আব্দুল্লাহ বলেন, যেহেতু করোনার সুনির্দিষ্ট কোনো ওষুধ আসেনি সে হিসেবে ফ্যাভিপিরাভির ব্যবহার করা যেতে পারে, আমি কিছু রোগীর ওপর প্রয়োগ করেছি, কার্যকর মনে হয়েছে।

রেড জোন এলাকায় থাকবে সাধারণ ছুটি

গতকাল শুক্রবার ভিডিও কনফারেন্সে সরকারের উচ্চপর্যায়ের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ ছুটি ঘোষণা করার সিদ্ধান্ত হয়েছে বলে সভা সূত্রে জানা গেছে।

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক শোকর্বাতায় তিনি এ শোক প্রকাশ করেন।

করোনায় একদিনে রেকর্ড ৪২ জনের মৃত্যু, সনাক্ত ২৭৪৩।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় রেকর্ড ৪২ জনের মৃত্যু হয়েছে। এর আগে একদিন সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু হয়েছিল। এই নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৮৮৮ জনে। গত ২৪ ঘণ্টায় আরও দুই হাজার ৭৪৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

সমুদ্র সম্পদ সর্বোচ্চ ব্যবহারের জন্য সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশের মতো উন্নয়নশীল দেশগুলো যেন সমুদ্রসম্পদ সর্বোচ্চ ব্যবহার করতে পারে সেজন্য সবার সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ময়মনসিংহে অনিয়মের অভিযোগে ৬ জনের ডিলারশিপ বাতিল

অনিয়ম ও শর্ত ভঙ্গের অভিযোগে খাদ্যবান্ধব কর্মসূচির (১০টাকা কেজি চাল) আওতায় নিয়োগকৃত ৬ জনের ডিলারশিপ বাতিল করেছে উপজেলা প্রশাসন। বুধবার বিকালে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউনাইটেড হাসপাতালের করোনা ইউনিটে আগুনের ঘটনায় মামলা

রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালের করোনার আইসোলেশন ইউনিটে আগুনের ঘটনায় হাসপাতালের চেয়ারম্যান, সিইও, এমডি, পরিচালকসহ ৮ জনের নাম উল্লেখ করে অবহেলাজনিত হত্যা মামলা করা হয়েছে।