৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামে সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কাওছার আহমেদ

৩০তম বিসিএস(সাধারণ শিক্ষা)ফোরামে সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কাওছার আহমেদ


৩০তম বিসিএস(সাধারণ শিক্ষা)ফোরামে ৩০তম বিসিএস(সাধারণ শিক্ষা)ফোরামে সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কাওছার আহমেদ

৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) সহকারী পরিচালক (প্রশাসন) হাবিবুর রহমান। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক (মাধ্যমিক) কাওছার আহমেদ।

আজ শুক্রবার বিকেলে ঢাকায় ব্যানবেইস-এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের সাধারণ সভায় উপস্থিত সদস্যদের দ্বারা গঠিত পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন ভোটের মাধ্যমে এ কমিটি নির্বাচিত করে।

মো. জহুরুল ইসলাম প্রামানিককে সহ সভাপতি-১, মো. আল আমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক-১, মো. আকরাম হোসেনকে সাংগঠনিক সম্পাদক, তামান্না সুলতানাকে প্রচার ও মিডিয়া বিষয়ক সম্পাদক, বায়েজিদ হাসানকে কোষাধ্যক্ষ, মো. আবদুল কাদেরকে আইন সম্পাদক, মো. আবুল ফাতাহকে দপ্তর সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

একই সঙ্গে এ কমিটির সার্বিক কার্যক্রম তদারকির জন্য ইমামুল মোত্তাকিন, মো. জাহাঙ্গীর আলম খান, আবু হাসান, মো. মেহেদী হাসান, মো. শফিকুল ইসলাম ও মো. আরিফুর রহমানকে নিয়ে ছয়  সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।